fbpx
পরিবেশ ও জীববৈচিত্রফরিদপুরবাংলাদেশসমগ্র ঢাকাস্বাস্থ্য ও চিকিৎসা

এনএস*আই যুগ্ম পরিচাল*ক শহি*দুজ্জামান করোনা আ*ক্রান্ত

জাতী*য় নিরা*পত্তা গোয়েন্দা সংস্থা (এন*এসআই) ফরিদ*পুরের যুগ্ম পরিচালক শহি*দুজ্জামান করোনা*য় আক্রান্ত হয়েছেন। উ*ন্নত চিকিৎসার জ*ন্য তিনি ঢাকায় বঙ্গ*বন্ধুর শেখ মু*জিব মেডিকেল বি*শ্ববিদ্যালয় হাস*পাতালে ভর্তি আছেন। তি*নি ও তার পরিবারে*র জন্য দেশবাসীর কাছে দো*য়া কামনা করেছে*ন।

জেলা সিভি*ল সার্জন ছিদ্দিকু*র রহমান এ ত*থ্য নিশ্চিত করে জানা*ন, গত ৬ জুলাই তার ক*রোনা পরীক্ষায় পজেটিভ আ*সে। তারপর তি*নি অসুস্থ বোধ করলে তা*কে ফরিদ*পুর মেডিকে*ল কলেজ হাসপাতা*লে ভর্তি করা হয়। স্বাস*কষ্ট বাড়লে তাকে আই*সিইউতে রেখে চিকিৎসা দে*ওয়া হয়।

এদিকে, তার স্ত্রী পা*ট কর্মকর্তা মরিয়ম বেগ*ম করোনা আক্রান্ত হন।
ফমেকে*র পরিচালক সাইফুল ইসলা*ম জানান, ১৭ জুলাই শহি*দুজ্জামানের নিউমোনি*য়া দেখা দেয়। পরে তা*কে উন্নত চিকিৎসার জ*ন্য এবং তার স্ত্রী ক*রোনা আক্রান্ত পাট কর্ম*কর্তা মরিয়*ম বেগমকে হেলিকপ্টার*যোগে ঢাকায় পাঠানো হ*য়েছে।

বর্ত*মানে এনএসআই*য়ের এই কর্ম*কর্তা ও তার স্ত্রী বঙ্গ*বন্ধু শেখ মুজিব মে*ডিকেল বিশ্ববিদ্যাল*য়ের ক্যাবিন ব্লকের ৫১০ নং রু*মে চিকিৎসাধীন র*য়েছে। তিনি রোগ*মুক্তির জন্য সকলে*র কাছে দোয়া ও সৃষ্টি*কর্তার দর*বারে সুস্থতা প্রার্থনা করেছেন। জেলা প্রশাস*ক অতুল সরকার ব*লেন, এনএসআই কর্মকর্তা শাহিদুজ্জামান ও তা*র স্ত্রী যেন দ্রুতই সুস্থ হয়ে আমা*দের মাঝে ফিরে আসেন। এটাই কা*মনা করি।

Facebook Comments

Related Articles

Leave a Reply

Back to top button