fbpx
পরিবেশ ও জীববৈচিত্রবাংলাদেশবিনোদনসমগ্র ঢাকাস্বাস্থ্য ও চিকিৎসা

গার্লফ্রেন্ডের চুমু খেয়ে করোনায় আক্রান্ত হলো প্রেমিক

প্রেমি*কার সাথে দেখা করেছিল গাজী*পুরের সেলিম। প্রেমি*কার বাসা মিরপুরে। সদূর গাজী*পুর থেকে তিনশো টাকা ভাড়া দিয়ে প্রে*মের টানে ছুটে গিয়ে*ছিল সেলিম। সেলি*মের সাথে সঙ্গ দিতে গিয়ে*ছিলো তার হাফ*প্যান্ট পড়ুয়া দুই বন্ধু কাও*সার আহমেদ আর প*লাশ দাস।

স্বাস্থ্যব্যাধি মেনে বন্ধু সেলিমের ডেই*টে গিয়ে ফেসে গেছে দুই বন্ধু। এ যেন ম*রার উপর খা*ড়ার ঘা। সেলিমের বাসার লোক*জন জানায় দুই দিন ধরে করোনা*র লক্ষণ দেখা যায়। আর তাতেই তারা ভয় পেয়ে সেলিম*কে করোনা টেস্ট করায়। টেস্টের ফলা*ফল আসে আরো তিনদিন পড়ে।

ফলা*ফল দেখা যায় সেলিম করো*নায় আক্রান্ত। সেলিম কিভাবে করো*নায় আক্রান্ত হয়েছে তা যেন তার বাসার কেউ বুঝতে পারছে না। সে*লিমের কাজিন শতক খান এই রিপোর্ট দেখে রীতি*মতো অবাক হয়ে যায়। তিনি বলেন, হারাম*জাদা সেলিম তো সারা*দিন বাসায় ছিল।

কি*ভাবে আক্রান্ত হলো, কে আক্রান্ত কর*লো তার কিছুই বুঝে উ*ঠতে পারছে না। এই খবর সেলি*মের বাবা মা কিছুতেই নিতে পার*ছেন না।ছেলের খবর শোনে সেলি*মের মা দুশ্চিন্তায় পড়ে গেছেন। সেলিম*কে অনেক চাপা*চাপি করার পর অব*শেষে সেলিম এই বিষয়ে মুখ খুলতে বাধ্য হয়।

সেলিম বলে, ভাই আ*মার গফ করোনা*য় আক্রান্ত ছিল কিন্ত সে আমা*কে বলে নি। আমি উত্তে*জনায় তাকে চুমু খেয়ে বসি। এখন আমি করো*নায় আক্রান্ত। এখন আ*মার কি হবে ভাই? আ*মাকে বাঁচান… এই*টুকু বলে সেলিম আমা*দের জড়িয়ে ধরে হাউ*মাউ করে কাঁদতে আসে।

আমা*দের রিপোর্টার করোনা আক্রান্ত সে*লিম থেকে নিরা*পদ দূরত্ব চলে আসে। সেলি*মের করোনা আক্রান্ত হবার শোনে তার দুই বন্ধু কাও*সার ও পলাশ খুবই ভেঙ্গে পড়ছে। তারা খাওয়া দাওয়া ছেড়ে দি*য়েছে প্রায়। রুমের দরজা খু*লছে না।কারো সাথে কথা বলছে না। ফেইস*বুকে আবেগী স্ট্যাটাস দিয়ে নিজে*দের ক্ষমা করার জন্যে অনু*রোধ করেছে তারা।

Facebook Comments

Related Articles

Leave a Reply

Back to top button