fbpx
আইন বিচারবাংলাদেশবিনোদনসমগ্র খুলনাসমগ্র চট্টগ্রামসমগ্র ঢাকাসমগ্র বরিশালসমগ্র ময়মনসিংহসমগ্র রংপুরসমগ্র রাজশাহী
Trending

জামিন পেলেন ‘টিকটক অপু’

পথচারী’কে মারধরে’র মামলায় গ্রেপ্তার টিকটক ভিডিও নির্মাতা ই’য়াসীন আরাফাত অপুর জামিন মঞ্জুর করে’ছেন আদালত। ঢা’কার চিফ মেট্রোপলিটন ম্যা’জিস্ট্রেট (সিএমএম) আদালত আজ সোম’বার জামিন মঞ্জুর ক’রেন।

ঢাকা মহানগর পুলি’শের অপরাধ ও তথ্য বিভাগের উপ–পরিদ’র্শক (এসআই) জালাল উদ্দিন। তিনি বলে’ন, উভয়পক্ষের শুনা’নি নিয়ে আদালত টিকটক ভিডিও নির্মা’তা ইয়াসীন আরাফাত অপুর জামি’ন মঞ্জুর করেছেন। এই মামলায় আরও চা’র আসামি আদালতে আত্মস’মর্পণ করে জামিন আবে’দন করেন। শুনানি নিয়ে আদালত তাঁদের জা’মিন মঞ্জুর করেন।

এ মাম’লার অপর আসামি না’জমুল গ্রেপ্তার হয়ে কারাগারে আছে’ন। গত ৩ আগস্ট রাজধানী’র উত্তরা পূর্ব থানার মামলায় গ্রে’প্তার হন ইয়াসীন আরা’ফাত। পরদিন তাঁকে আ’দালতে হাজির করা হয়। ঢাকার সিএমএ’ম আদালত তাঁকে কারাগা’রে পাঠানোর আদেশ দেন।

উত্তরা পূর্ব থা’নার উপপরিদর্শক আজিজুর তালুক’দার বলেন, সেদিন (২ আগস্ট) রা’তে অপু উত্তরা ৮ নম্বর সে’ক্টরের পাবলিক কলে’জের সামনে আড্ডা দি’চ্ছিলেন ও টিকটক ভিডিও বানাচ্ছি’লেন। অপুর সঙ্গে বেশ কিছু তরুণ ছি’লেন। তাঁদের জমায়ে’তের কারণে গলির রাস্তা বন্ধ হয়ে যায়।

একজন গাড়ি’চালক ওই রাস্তা দিয়ে বেরোনোর জন্য হর্ন বা’জালেও কানে তোলেননি তাঁরা। উল্টো গাড়ি’চালকের ওপর হামলা চালান। এতে তাঁর মা’থা ফেটে যায়। এই ঘটনায় উত্তরা পূর্ব থানায় মাম’লা করেন ভুক্তভো’গী।

পুলিশ জা’নায়, প্রাথমিক জিজ্ঞাসা’বাদে অপরাধের দায় স্বীকার করে’ছেন অপু। ঘটনাস্থলের ভি’ডিও ফুটেজ উদ্ধার করা হয়ে’ছে। ইয়াসীন আরাফাত অপু ‘টিকটক অপু’ নামে পরিচিত ।

টিকট’কে তাঁর বিপুলসংখ্যক অনুসা’রী আছে। পুলিশের উত্তরা বিভা’গের উপকমি’শনার নাবিদ কামাল সাংবা’দিকদের বলেন, ‘টিক’টক অপু’ ও তাঁর সঙ্গী’রা কিশোর গ্যাং হিসেবে আত্মপ্রকাশের চেষ্টা চালা’চ্ছিলেন । তাঁরা মা’দক বা অন্য কোনো অপরাধে সম্পৃ’ক্ত কি না খতিয়ে দেখা হচ্ছে।

রং করা ঝাঁ’কড়া চুলের অপু ও তাঁর সহযোগী নাজ’মুলকে ৩ আগস্ট পুলিশ যখন গ্রেপ্তার করে গাড়ি’তে তোলে, তখন স্থানীয় বেশ কয়ে’কজন তাদের ওপর হা’মলা চালায়। কাউকে কাউ’কে তাঁর চুল ধরে টান’তেও দেখা যায়।

Facebook Comments

Related Articles

Leave a Reply

Back to top button