fbpx
অর্থনীতিপরিবেশ ও জীববৈচিত্রফরিদপুরবাংলাদেশসমগ্র ঢাকা

ফরিদ*পুরে বন্যার্তদের মা*ঝে খাবার বি*তরন

ফরিদ*পুরে বানভাসি মানুষের মা*ঝে রান্না করা খাবার বিতর*ন করা হয়েছে। বু*ধবার (২২জুলাই) দুপুরে সদর উ*পজেলার আলিয়াবাদ, সা*দিপুর ও ভাজনডাঙ্গাএলাকার বান*ভাসি অসহা*য় ৬ শতাধিক পরিবারে*র মাঝে যুবলীগ*নেতা ও ইয়াসিন কলেজে*র সাবেক জিএস জাবির শফির দি*নারের ব্যক্তিগত উদ্দোগে রা*ন্না করা খাবার বিতর*ন করা হয়েছে।

মানবিক সহায়*তা বিতরনকালে এ*সময় উপস্থিত ছিলেন ফ*রিদপুর সদর উপজেলার সাবেক ভাইস চে*য়ারম্যান ও কোতয়ালী আওমীলীগে*র সাবেক সাধারন সম্পাদ*ক অমিতাভ বোস, শহ*র আওয়ামীলী*গের সাবেক সাংগঠনি*ক সম্পাদক মেহেদী হাসা*ন, আলিয়াবাদ ইউনিয়নে*র সাবেক সভাপতি আ*ক্তারুজ্জামান বিশ্বাস, থানা শ্রমিকলীগে*র সাবেক সাধার*ন সম্পাদ*ক মোঃ শাহিন মোল্ল্যা রিং*কু, সাবে*ক ছাত্রলীগ নেতা মোঃ রফিকু*ল ইসলাম, আলিয়া*বাদ ইউনিয়নে*র স্বেচ্ছাসেবক লীগে*র সাধারন সম্পাদক রুবে*ল হোসেন, যুব*নেতা মোঃ জা*হাঙ্গীর প্রমুখ।

খাবা*র বিতরন*কালে এসময় ফরিদ*পুর সদর উপজেলা*র সাবেক ভাইস চেয়ারম্যা*ন ও কোতয়ালী আওমীলীগে*র সাবেক সাধারন সম্পাদ*ক অমিতাভ বোস বলেন, মানবি*ক দৃষ্টিতে আমরা বানভা*সি মানুষের পাশে এসে দাড়িয়ে*ছি। কোন রাজনৈতিক নে*তা বা কর্মী হিসেবে নয়।অসহায় মানুষে*র পাশে দাড়ানো এটা আমাদের নৈতিক দায়িত্ব।

যুবলী*গ কর্মী জাবির শফি দিনার ব*লেন, একজন মানুষ হয়ে মানুষে*র বিপদে পাশে এসে দাড়িয়েছি। বান*ভাসি মানুষেরা বর্তমানে অনে*ক অসহায় ভাবে জীবন যাপন ক*রছে।তাই আমি আমা*র সামর্থ অনুযায়ী ব্যক্তিগত উদ্দ্যোগে বন্যা*র্ত মানুষের মুখে একবেলা খাবার তু*লে দেয়ার চেষ্টা ক*রেছি।

Facebook Comments

Related Articles

Leave a Reply

Back to top button