fbpx
আইন বিচারপরিবেশ ও জীববৈচিত্রফরিদপুরবাংলাদেশসমগ্র ঢাকাহত্যা
Trending

ফরিদপুরে মাছ ধরা নিয়ে সংঘর্ষ : প্রাণ গেল ২ ভাইয়ের

ফরিদ'পুরের ভাঙ্গায় বিলে মাছ ধ'রাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে শা'মীম ও রকিব নামের দুজন নিহ'ত হয়েছেন। আহত হয়ে হাস'পাতালে আছেন ৮ জন।

মোঃ রবিউল ইসলাম, ভাংগা ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরে মাছ ধ’রাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় দুই ভাই নিহত হয়েছেন। মঙ্গলবার সকা’ল ছয়টার দিকে ভাঙ্গা উপজেলার হাবেলি গঙ্গা’ধরদী গ্রামে এ ঘটনা ঘটে।’

নিহত দুই ভাই হলেন শামী’ম মাতুব্বর (২৭) ও রকিব মাতুব্বর (১৭)। তাঁরা ওই গ্রামের গিয়াস উদ্দি’ন মাতুব্বরের ছেলে। এলাকাবাসী সূত্রে জানা গেছে, ওই গ্রামে একটি’ বিল আছে। ওই বিলের একটি জায়’গায় মাছ ধরতে যান শামীম ও রকিব। একই জায়গা’য় মাছ ধরতে যান ওই গ্রামের জামাল ও আফজাল।

এ নিয়ে দুই প’ক্ষের মধ্যে কথা-কাটাকাটি হয়। পরে তা সংঘ’র্ষে রূপ নেয়। এই সংঘর্ষে শামীম ও রকি’বসহ ১০ জন আহত হন। আহত ব্যক্তিদের ফরিদপুর মেডিকেল ক’লেজ হাসপাতাল ও ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লে’ক্সে নেওয়া হয়। সেখানে দুই ভাইয়ের মৃত্যু হয়।ফরিদ’পুর মেডিকেল কলেজ হাসপাতালের ওয়া’র্ড মাস্টার শাহারিয়ার মোস্তফা দুই ভাইয়ের মৃত্যুর খব’রের সত্যতা নিশ্চিত করেছেন।

এ খব’রের সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা থানার ভার’প্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুর রহমান বলেন, এ ঘটনা’য় জ’ড়িত সন্দেহে পুলিশ একজনকে আটক করেছে। এলাকা’য় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্ত’মানে পরিস্থিতি শান্ত রয়েছে। এ ব্যাপারে আইন’গত ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments

Related Articles

Leave a Reply

Back to top button