অর্থনীতিপরিবেশ ও জীববৈচিত্রফরিদপুরবাংলাদেশরাজনীতিসমগ্র ঢাকাস্বাস্থ্য ও চিকিৎসা
Trending

বন্যার্তদে*র মাঝে ত্রাণ বি*তরন ফরিদ*পুর ওয়েল ফেয়া*র ফাউন্ডেশনে*র

ফরিদপুরে*র সদর উপজেলা*র আলিয়াবা*দ ইউনিয়নের বন্যা কবলি*ত অসহায় মানুষের মা*ঝে ত্রাণ বিতরন করেছে ফরি*দপুর ওয়েল ফেয়ার ফাউন্ডে*শন। শুক্রবার সকালে আলি*য়াবাদ ইউনিয়নের বেড়ি*বাঁধে আশ্রয় নে*য়া ১ হাজার পরিবা*রের মাঝে চাল, ডাল, তেল, লবন*সহ নিত্য প্রয়োজনীয় জিনিষ*পত্র বিতরন করা হয়।

ফরি*দপুর ওয়েল ফেয়ার ফাউন্ডে*শনের প্রতিষ্ঠাতা ও জেলা আও*য়ামী লীগের সহ সভাপতি শা*মীম হকের আর্থিক সহযো*গীতায় এসব খাদ্য সামগ্রী বিত*রন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন আলি*য়াবাদ ইউনিয়নের চেয়ার*ম্যান ওমর ফারুক ডা*বলু, আলী আজগ*র মানিক, তো*ফাজ্জেল হোসেন, জাকির হোসেন।

ফরি*দপুর ওয়ে*ল ফেয়ার ফাউন্ডে*শনের কর্মক*র্তা আলী আ*জগর মানিক জানান, বন্যা* কবলি*ত অসহায় মানু*ষের কথা চিন্তা করে ফাউ*ন্ডেশনের প্রতিষ্ঠাতা শা*মীম হকের অনুদানে খা*দ্য সামগ্রী বিতর*ন করা হয়েছে। তাদে*র এই কার্যক্র*ম অব্যাহত থাকবে বলে তিনি জানান।

উল্লে*খ্য, দ্বিতীয় দফা বন্যায় ফরি*দপুরের সাতটি উপজে*লার ৫৪১টি গ্রাম প্লাবিত হ*য়েছে। ফলে দেড়লাখ মা*নুষ পানিবন্দি হয়ে অস*হায় অবস্থা*র মধ্যে দিন কাটা*তে বাধ্য হচ্ছে। গত বুধ*বার ও বৃহস্পতি*বার পদ্মার পানি কি*ছুটা কমলেও শুক্র*বার ফের পানি বে*ড়েছে ৫ সেন্টিমি*টার। ফলে পদ্মা নদী*র পানি এখন বিপদ সী*মার ১০৫ সেন্টিমিটার উপ*র দিয়ে প্রবা*হিত হ*চ্ছে।

Facebook Comments

Related Articles

Leave a Reply

Back to top button