আত্মহত্যাফরিদপুরবাংলাদেশসমগ্র ঢাকাহত্যা
Trending

বো*য়ালমারীতে গৃহ*বধূর আত্মহ*ত্যা, পরিবারে*র দাবি হ*ত্যা

বোয়ালমারী প্রতিনিধিঃ ফরিদ*পুরের বোয়া*লমারী পৌরসদরে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উ*দ্ধার করেছে বোয়ালমা*রী থানা পুলিশ, গৃহবধূটির পরিবা*রের দাবি তাকে হ*ত্যা করা হয়েছে। আত্মহ*ত্যাকারী গৃহবধূর নাম সংগী*তা ভৌমিক সম্পা। সাত মাস আগে বোয়া*লমারীর সাতৈর ই*উনিয়নের সেরাপুর গ্রামের বিমল বিশ্বা*ষের ছেলে বিকাশ বিশ্বা*ষের সাথে তা*র বিয়ে হয়।

শ্ব*শুরের চাকুরীর সুবাদে তারা বোয়াল*মারী বাজারে ভাড়া বাড়ীতে বসবা*স করতো। সংগীতা ও বিকা*শের মধ্যে দী*র্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল, ২ বছ*র আগে গোপালগঞ্জে তাদের আদা*লতে বিয়ে হলেও সে বিয়ে তখন মে*নে নেয়নি শ্বশুরবাড়ী*র কেউ। নানা টানা*পোড়ন শেষে সাত মা*স আগে আনুষ্ঠানিক*ভাবে তাদের পুনঃবিবাহ হয়। সংগী*তার মা অনিতা রানী বসক জা*নান, বিয়ের পর থেকেই সংগী*তার উপর নানা ভা*বে অত্যা*চার করে আসছে বিকাশে*র পরিবার।

এমন কী তা*কে খাবার পর্যন্ত দেওয়া হ*তো না। ২৬ জুলাই গভীর রা*তে তাকে হত্যা করে ফাঁস লা*গিয়ে তাদের শোবার ঘ*রের পাশে তার ন*নদের রুমের আড়ার সাথে ঝুলি*য়ে রেখে আত্মহত্যা বলে চালি*য়ে দেবার চেষ্ঠা কর*ছে তারা। এটা পরিকল্পিত হ*ত্যাকান্ড আমি হত্যা*কারীদের ফাঁসি চাই। তবে বিমল বিশ্বা*ষ বলেন – স্বামী-স্ত্রীর ম*ধ্যে কোন বিরোধ ছিল না, তবে সপ্তা*হ খানেক আগে ভ্রু ফ্লা*গ করা নিয়ে সংগী*তাকে তার শ্বাশু*রী বেশি কথা বলে।

সংগী*তা গত রাতে তার পরি*বারের কাছে নালিশ দিলে তা*রাও এ ব্যপারে তাকে রাগা*রাগি করে। আর এই অভি*মানেই হয়তো সে আত্মহ*ত্যা করেছে। বোয়াল*মারীর থানা ভার*প্রাপ্ত কর্মকর্তা মো. আমি*নুর রহমান জা*নান – খবর পেয়ে পু*লিশ বোয়ালমা*রী বাজারের কাম*রগ্রামে ভাড়া বসত*ঘরের আড়ার সাথে গ*লায় রশি নিয়ে সং*গীতার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। মৃত*দেহের সুর*তাহাল করে ময়নাত*দন্তের জন্য ফরিদপুর মর্গে পা*ঠানো হচ্ছে। ময়না তদন্ত প্র*তিবেদন পেলে আই*নানুগ ব্যবস্থা গ্রহণ ক*রা হবে। জিজ্ঞাসা*বাদের জন্য সংগী*তার স্বামী*কে থানায় আনা হয়েছে।

Facebook Comments

Related Articles

Leave a Reply

Back to top button