বাংলাদেশসমগ্র রংপুরহত্যা
Trending

ভাতিজা*র হা‌তে চাচা খু*ন

User Rating: Be the first one !

দিনাজপুরে*র নবাবগঞ্জ উ*পজেলায় মো. শাহাজুল ইসলাম (৫৫) নামে*র এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়ে*ছে। আজ বৃহস্পতিবার বি*কেলে উপজেলা*র গোলাপগঞ্জ ইউনিয়নের নন্দনপু*র হিন্দুপাড়া গ্রামে পুকুরপা*ড়ে এই ঘটনা ঘটে। নিহত শাহাজুল ইসলামে*র আপন বড় ভাই ও ভাতিজা পূর্বশত্রুতা*র জেরে এই হত্যাকাণ্ড ঘটিয়েছেন বলে অভিযোগ পাওয়া গে*ছে।

নিহ*ত শাহাজুল একই ইউনিয়নের ছোট চেরাগপু*র গ্রামের মো. বাবরউদ্দিনের ছেলে। পু*লিশ তাৎক্ষণিকভাবে অভিযুক্ত ব্যক্তি*র বাড়িতে অভিযা*ন চালিয়ে হত্যায় ব্যবহৃত অস্ত্রগু*লো উদ্ধার করেছে। তবে প*লাতক রয়েছেন অভিযুক্ত নিহতের ব*ড় ভাই আহাদ আলী (৬০) এবং তাঁর দুই ছে*লে তারেক (২২) ও তাজ*উদ্দিন (২৫)।

নিহ*ত শাহাজুল ইসলামের স্ত্রী খাদি*জা বেগম বলেন, ‘আমার স্বা*মী শাহাজুল ইসলাম গাঁজাস*হ অন্যান্য নেশাদ্রব্যের ব্যব*সা করতেন। ক*য়েক দিন আগে তাঁ*র (শাহাজুলের) দুই কেজি গাঁ*জা ও কিছু টাকা চুরি হয়। পরে সে*ই ঘটনায় ভাতিজা তাজউদ্দি*ন আহম্মেদকে সন্দে*হ করে তাঁকে মারধর করেন তি*নি (শাহাজুল)। আহত অবস্থায় কয়ে*ক দিন নবাবগঞ্জ উপজেলা স্বা*স্থ্য কমপ্লেক্সে চিকিৎসা শে*ষে বাড়িতে ফিরে এসে তাজউদ্দি*ন হত্যার উদ্দেশ্যে শাহাজুল ইসলাম*কে খোঁজ করতে থাকেন। বিকেলে পু*কুরপাড়ে আমার স্বামীকে এ*কা পেয়ে তাঁকে দেশী*য় অস্ত্র দিয়ে আঘাত করে*ন। হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হ*য়।’

নবাবগ*ঞ্জ থানার ভারপ্রাপ্ত ক*র্মকর্তা (ওসি) অশোক কুমা*র চৌহার বলেন, নিহত শাহাজু*ল ইসলামের লাশ উদ্ধার করা হ*য়েছে। এই ঘট*নায় অভিযু*ক্ত শাহাজুলের বড় ভা*ই মো. আহাদ আলীর বা*ড়ি থেকে হত্যায় ব্যবহৃ*ত একটি দা, একটি কুড়া*ল এবং ঘটনাস্থল থেকে একটি শাব*ল উদ্ধার ক*রা হয়েছে। তাঁদের মধ্যে পূর্বশত্রুতার জে*র ধরেই এই ঘটনা ঘটেছে। ত*বে নিহত শাহাজুল মাদক ব্যবসা*র সঙ্গে জড়িত এবং নবাবগ*ঞ্জ থানায় তাঁর বিরুদ্ধে মাদকে*র মামলা রয়েছে। এ ঘটনায় নবাবগ*ঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ে*রের প্রস্তুতি চ*লছে।

Facebook Comments

Related Articles

Leave a Reply

Back to top button