fbpx
আইন বিচারনারী ও শিশু নির্যাতনফরিদপুরবাংলাদেশ
Trending

সুনা*মগঞ্জে ইউপি চেয়ারম্যান ধর্ষণ মাম*লায় কারা*গারে

সুনাম*গঞ্জের দোয়ার*বাজারে ধর্ষণের অভিযোগে করা মাম*লায় মান্নারগাঁও ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়া*রম্যান আবু হেনাকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার দু*পুরে তাঁকে গ্রেপ্তারের পর আদাল*তের মাধ্যমে কারাগারে পাঠানো হয়ে*ছে।

পুলিশ সূত্রে জা*না গেছে, ওই ইউপি চেয়ার*ম্যানের বিরুদ্ধে ধর্ষণের অভি*যোগ এনে রোববার থানায় একটি মাম*লা করেছেন এক নারী (২৬)। এর*পর পুলিশ ওই ইউপি চেয়ার*ম্যানকে গ্রেপ্তার করে।

বা*দী তাঁর এজাহারে উল্লেখ করেছেন, তাঁর বা*ড়ি সদর উপজেলার একটি গ্রামে। স্বা*মী প্রবাসী। তাঁর ১০ বছরের একটি মে*য়ে রয়েছে। তিনি সুনামগঞ্জ পৌর শ*হরে ওই ইউপি চেয়ারম্যানের এক আত্মী*য়ের বাড়িতে মেয়েকে নিয়ে ভাড়া থা*কেন। গত ১০ এপ্রিল চেয়ার*ম্যান তাঁর ঘরে গিয়ে ভয়*ভীতি দেখিয়ে তাঁকে জোর*পূর্বক ধর্ষণ করেন।

এরপর আ*রও কয়েকবার ধর্ষণ করার ফলে তিনি অন্তঃস*ত্ত্বা হয়ে পড়েন। পরে শহরের একটি বেসর*কারি ক্লিনিকে গত ২৭ জুলা*ই গর্ভপাত করান তি*নি। তখন ওই ইউপি চেয়ারম্যানও সেখা*নে ছিলেন। গ্রেপ্তারের পর ইউ*পি চেয়ারম্যান আবু হে*না দাবি করেছেন, তাঁর বি*রুদ্ধে আনা অভি*যোগ সত্য নয়। তাঁকে ষড়যন্ত্রমূলকভাবে ফাঁসা*নো হয়েছে।

সুনামগঞ্জ স*দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সহি*দুর রহমান বলেন, মাম*লা হওয়ার পর ওই ইউপি চেয়া*রম্যানকে গ্রেপ্তার করা হয়। পরে আ*দালতে হাজির করা হলে আদা*লত তাঁকে কারাগারে পাঠানো*র আদেশ দেন।

Facebook Comments

Related Articles

Leave a Reply

Back to top button