আইন বিচারনারী ও শিশু নির্যাতনপরিবেশ ও জীববৈচিত্রফরিদপুরবাংলাদেশসমগ্র ঢাকাহত্যা
Trending

স্বামী*র দেয়া আগুনে ৭ দিন পর মা*রা গেল জো*সনা

ফরি*দপুরে পাষন্ড স্বামীর দেয়া আ*গুনে অগ্নিদগ্ধ জোসনা ৭ দিন চরম যন্ত্রনা*য় ভুগে অবশেষে চিকিৎসা*ধীন আবস্থায় মৃত্যু*বরন করলেন। বৃহস্প*তিবার সকাল সাড়ে ১০ টার দিকে রাজ*ধানীর শেখ হাসিনা বার্ন এন্ড প্লা*ষ্টিক সার্জারি হসপি*টালে চিকিৎসাধীন অব*স্থায় গৃহবধু জো*সনা বেগম (২২) মারা যান।

মৃত্যু*র পর লাশ ময়*না তদন্তের জন্য ঢাকা মেডি*কেল কলেজ হাপ*সাতাল মর্গে প্রেরন করা হয়েছে। এ ঘটনা*য় ফরি*দপুর থানায় মা*মলা হলেও পুলিশ কোন আসামী*কে আটক করতে পারে*নি। জোস*নার ভাই জলি*ল শেখ জানান, গত দেড় ব*ছর আগে ফরি*দপুর সদর উপজে*লার কৈজুরী ইউনিয়নের ঘো*রাদাহ গ্রামের লতিফ মোল্যা*র পুত্র রাশেদ মোল্যার সাথে জো*সনার বিয়ে হয়।

বিয়ের সম*য় নগদ ৫০ হাজার টাকা, সোয়া ভরি স্বর্ণ যৌ*তুক হিসেবে দেয়া হয়। বি*য়ের কিছুদিন পর থেকেই আমা*র বোনকে অত্যা*চার কর*তে থাকে রাশেদ। মাস ছয়েক আ*গে এ নিয়ে স্বামীর সঙ্গে ঝ*গড়া লাগলে এলাকার গণ্যমান্য ব্যক্তিরা মিট*মাট করে দেন। এরপ*রও বিভিন্ন*ভাবে নির্যাতন চালাতে থাকে রাশে*দ এবং তার ভাইসহ পরি*বারের সবাই।

রা*শেদ ফের বাবার বাড়ি থেকে টা*কা এনে দেয়ার জন্য স্ত্রী জো*সনাকে চাপ দেয়। টাকা এনে দি*তে অপারগতা প্রকাশ করলে জো*সনার উপর নেমে আ*সে চরম নির্যাতন। ১৬ জুলাই বৃহ*স্পতিবার সকালে কথা কাটাকা*টির এক পর্যায়ে স্বামী রাশেদ মো*ল্যা ও তার ভাই হাসিব মোল্যা কেরো*সিন ঢেলে জোসনার শরীরে আগু*ন ধরিয়ে দেয়।

জো*সনার চিৎকারে প্রতি*বেশীরা এসে তাকে উদ্ধা*র করে ফরি*দপুর মেডি*কেল কলেজ হাসপাতা*লে ভর্তি করেন। অব*স্থার অবনতি হলে চিকিৎস*কদের পরামর্শে ওইদিন বি*কালে অগ্নিদগ্ধ জোসনাকে ঢা*কায় স্থানান্তর ক*রা হয়। ৭ দিন অগ্নিদগ্ধ জোস*না অসহ্য যন্ত্রনায় ভুগে অবশেষে বৃহস্প*তিবার সকালে মারা যায়।

জো*সনা কৈজুরী ইউনি*য়নের ঘোড়াদাহ গ্রামের রা*শেদ মোল্যার স্ত্রী ও পার্শ্ব*বর্তী চরমাধ*বদিয়া ইউনি*য়নের খলিল ম-ল হাট এলা*কার আ*বদুস ছালাম শেখের মেয়ে। এ ব্যাপা*রে কোত*য়ালী থানার ওসি মোর*শেদ আলম বলেন, জো*সনা মৃত্যুর বিষয়টি শুনেছি। আম*রা আ*সামী ধরতে সর্বা*ত্বক চেষ্টা চালা*চ্ছি।

Facebook Comments

Related Articles

Leave a Reply

Back to top button