পরিবেশ ও জীববৈচিত্রফরিদপুরবাংলাদেশস্বাস্থ্য ও চিকিৎসা
Trending

ফরিদ’পুর জেলায় করো’নায় বড় ভাইয়ের ৭ দিন প’র মারা গেলেন ছো’ট ভাইও

ফরিদ’পুরে করোনাভাই’রাসের সংক্রমণে বড় ভাইয়ের মৃত্যু’র সাত দিন পর মারা গেলেন ছো’ট ভাইও (৬৭)। গত’কাল শনিবা’র রাত সাড়ে সাতটার দিকে ফরি’দপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎ’সাধীন অবস্থায় তিনি মা’রা যান।

এর আগে ৯ আগ’স্ট একই হাসপাতালে চি’কিৎসাধীন অবস্থায় মারা যান বড় ভাই (৭৩)। তাঁদে’র বাড়ি ফরিদপুর শহরের টেপা’খোলায়। মৃত ব্যক্তির পরি’বার সূত্রে জানা যায়, ৬ আগস্ট জ্বর, সর্দি’সহ করোনাভাইরাসে সংক্রম’ণের বিভিন্ন উপসর্গ নিয়ে হাসপাতালে ভ’র্তি হন ছোট ভাই।

হাসপাতালে ভ’র্তি হওয়ার পর তাঁর নমুনা পরী’ক্ষা করা হলে করোনা পজিটি’ভ আসে। ফরিদপুর মেডি’কেল কলেজ হাসপাতা’লের পরিচালক সাইফুর রহ’মান এ খবরের সত্যতা নি’শ্চিত করেন।

ফরি’দপুর সদর উপজেলা নির্বাহী কর্মক’র্তা (ইউএনও) মাসুম রেজা বলেন, রাতে স্বাস্থ্যবিধি মেনে এই ব্য’ক্তির শেষকৃত্য সম্পন্ন হয় ফ’রিদপুরের সিভিল সার্জন মো. ছি’দ্দীকুর রহমান বলেন, এখন পর্যন্ত ফ’রিদপুরে ৫৬ জন কোভিড–১৯ রো’গী মারা গে’ছেন।

জে’লার পুলিশ সুপার মো. আলিমু’জ্জামান বলেন, ফরি’দপুরে করোনার প্রাদু’র্ভাব অনেক বেড়ে গেছে। শনা’ক্তের হার বাড়লেও মানুষ সচে’তন না হও’য়ায় এ অবস্থার সৃষ্টি হয়েছে। মা’নুষ নিজে থেকে সচেতন না হলে এবং স্বাস্থ্য’বিধি না মানলে এ অব’স্থার উন্নতি সম্ভব নয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button