আইন বিচারদু‍র্ঘটনাপরিবেশ ও জীববৈচিত্রফরিদপুরবাংলাদেশ
Trending

ফরিদ’পুরে সংঘর্ষে নিহ’ত একজন

ফরিদ’পুরের বোয়ালমারীতে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষে একজন নিহত হয়ে’ছেন। এ ঘটনায় জড়িত থাকার অভি’যোগে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার সকাল সাত’টার দিকে উপজেলার গুনবাহা ইউ’নিয়নের সোনানগর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় গুরুতর আহ’ত হন হায়াত আলী (৪৯)।

ফরিদপুর মেডি’কেল কলেজ হাসপাতালে রাত আটটার দিকে মা’রা যান তিনি। হায়াত আলী পাশের আল’ফাডাঙ্গা উপজেলার উথলী গ্রামের বা’সিন্দা।

এলাকা’বাসী ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গল’বার সকাল ৭টার দিকে জমিজমা সংক্রান্ত বিরো’ধের জেরে সোনানগর গ্রামের আজি’ম শেখ ও বাদশা শেখের মধ্যে বচসা হয়। এর একপ’র্যায়ে ওই দুজনের অনুসারীরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় আজি’ম শেখের অনুসারী হায়াত আলী গুরুতর আহত হন।

তাঁকে প্রথমে বোয়াল’মারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে চিকিৎ’সকদের পরামর্শে সেখান থেকে তাঁকে ফরিদপুর মেডি’কেল কলেজ হাসপাতালে স্থা’নান্তর করা হয়। এই হাস’পাতালে চিকি’ৎসাধীন অবস্থায় মঙ্গল’বার রাত আট’টার দিকে মারা যান হা’য়াত আলী।

এক পক্ষের নেতা আ’জিম শেখ বাদী হয়ে মঙ্গল’বার রাতে বোয়ালমারী থানায় একটি হত্যা মা’মলা দায়ের করেন। এতে আ’সামি হিসেবে ১১ জনের নাম উল্লেখ ক’রেন তিনি। পুলিশ এজাহার’ভুক্ত আসামি ইনা’মুল শেখ (৩৯) ও হানিফ শেখকে (৪২) গ্রেপ্তার ক’রেছে।

বোয়াল’মারী থানার ভারপ্রাপ্ত কর্ম’কর্তা (ওসি) মো. আমিনুল রহ’মান বলেন, এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। গ্রেপ্তার হওয়া দুজন’কে রি’মান্ডে নেওয়ার আবেদন জা’নিয়ে বুধবার ফরিদ’পুর চিফ জুডিশিয়াল ম্যাজি’স্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। মাম’লার অন্য আসামিদের গ্রে’প্তারের চেষ্টা চলছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button