অন্যান্যঅর্থনীতিআইন বিচারআত্মহত্যাআন্তর্জাতিকখেলাগল্প-কবিতাতথ্যপ্রযুক্তিদু‍র্ঘটনাধর্মনারী ও শিশু নির্যাতনপড়ালেখাপরিবেশ ও জীববৈচিত্রফরিদপুরবাংলাদেশবিনোদনরাজনীতিসমগ্র খুলনাসমগ্র চট্টগ্রামসমগ্র ঢাকাসমগ্র বরিশালসমগ্র ময়মনসিংহসমগ্র রংপুরসমগ্র রাজশাহীসমগ্র সিলেটসম্পাদকীয়স্বাস্থ্য ও চিকিৎসাহত্যা
Trending

হবু স্বামীর সোহাগে মাতোয়ার হয়ে পুলে ঝড় তুললেন বলিউডের প্রেগন্যান্ট হিরোইন

ছবি থেকে ব্রেক নিয়ে নিজের এই বিশেষ সময় কাটাচ্ছেন হবু স্বামীর সঙ্গে

অ্যামি জ্যাকসন বলিউডে পা রেখে বক্স অফিসে সাফল্য পাননি , কিন্তু নিজের সৌন্দর্যের আবেদনে মাতোয়ারা করেছেন অনেকেকেই ৷

এই বলি অভিনেত্রী এখন সন্তানসম্ভবা ৷ প্রেগন্যান্সির প্রায় ফাইনাল পর্যায়ে রয়েছেন ৷ সময় কাটাচ্ছেন নিজের হবু স্বামীর সঙ্গে ৷ Photo- File

অ্যামি জ্যাকসন নিজের হবু স্বামী -জর্জ পানাইয়াতুর সঙ্গে জলকেলিতে মেতেছিলেন ৷ Photo- File

ইনস্টাগ্রামে নায়িকার এই ছবি স্ট্যাটাসে দেওয়া মাত্রই তা ভাইরাল হয়ে যায় ৷ Photo- File

আরো পড়ুন :

‘কাজ তো দেব, তার আগে তোমার সেক্সি দেহের প্রতিটা ইঞ্চি আদরে ভরাব!’


হিন্দি টেলিভিশনের জনপ্রিয় নাম সুরভিন চাওলা। এখন তাঁকে এক ডাকেই সকলে চেনে। তিন্তু এই পথটা মোটেই খুব একটা সহজ ছিল না। শুরুর দিকে প্রচুর কথা শুনতে হয়েছিল সুরভিনকে। শুধু তিনি মোটা, একটু বেশি দেখান এটুকুতেই থেমে থাকেনি সমালোচকেরা। কাস্টিং কাউচের মুখে একাধিকবার পড়েছেন এই অভিনেত্রী।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে সুরভিন জানিয়েছেন, যখন তিনি অভিনয় শুরু করেন সেই সময় তাঁর ওজন ছিল ৫৬। পরিচালকরা সুরভিনকে ডাকতেন তাঁর ক্লিভেজ এবং থাই দেখার জন্য। এরপর তাঁরা বলতেন, তোমার ওজন বেশি। ফলে তোমায় নেওয়া যাবে না। শুধু বলিউডেই নয়। তাঁর সঙ্গে এমন ঘটনা ঘটেছে দক্ষিণেও।

একটি দক্ষিণি সিনেমার অডিশনে গিয়ে তাঁকে এক পরিচালক বলেছিলেন, তোমার দেহের প্রতি ইঞ্চি মেপে দেখতে চাই। এমনকী তাঁকে বহিরাগত তকমাও দেওয়া হয়েছিল। জনপ্রিয় হিন্দি সিরিয়ালে কাজ করার সময় তাঁকে বলা হত তিনি উড়ে এসে জুড়ে বসেছেন।

কেরিয়ারের প্রথম দিকে এসব শুনে তিনি নিজেকে লুকিয়ে রাখার চেষ্টা করতেন। কিন্তু পরবর্তীতে ভাবলেন কেনই বা এসব তিনি করছেন। এরপরই তাঁর প্রতিবাদ শুরু। বদলান নিজের মানসিকতা। বেশ কিছু ভালও কাজেরও অফার পান এরপর। সুরভিন এখন এক কন্যা সন্তানের জননী। মেয়ের সঙ্গে সেসব মুহূর্তের ছবি প্রায়শই শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button