ফরিদপুরবাংলাদেশরাজনীতিসমগ্র ঢাকা
Trending

ভাংগায় পৌর নির্বাচনে মেয়র পদে মনোনয়ন পত্র জমা দেন ৪ জন

মোঃ রবিউল ইসলাম ভাংগা ফরিদপুর প্রতিনিধি।
ফরিদপুরের ভাংগায় ১১ই এপ্রিল ২০২১ পৌরসভার নির্বাচনে মেয়র পদে মনোনয়ন পত্র জমা দিলেন ৪ জন। আওয়ামীলীগ এর মনোনয়ন পত্র জমা দিলেন বার বার নির্বাচিত মেয়র এ,এফ,এম-ডি রেজা। ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মনোনয়ন পত্র জমা দিলেন মোঃ আসাদুজ্জামান এছাড়া স্বতন্ত্র ইসমাইল মুন্সী ও সোহেল রানা। মহিলা সংরক্ষিত আসনের মনোনয়ন পত্র জমা দেয় ১০ জন।

সংরক্ষিত আসন ১- নাজমা বিল্লাল, সাথী ও সেজুতি আক্তার রানী। সংরক্ষিত আসন ২- ফাতেমাতুজ জোহরা, মুসলিমা আক্তার, মেরিনা আক্তার ও আনজুমান আরা। সংরক্ষিত আসন ৩- পারুলী আক্তার, কুলসুম বেগম ও মরিয়ম। এছাড়া কমিশনার পদে ৯টি ওয়ার্ডে ৩৬ জন মনোনয়ন পত্র জমা দেন। ওয়ার্ড নং ১- মোঃ মনিরুজ্জামান মুন্সী, ওমর ফারুক হবি, আইয়ুব আলী ও অলিদ।

ওয়ার্ড নং ২- মোঃ জহুরুল হক মিঠুন ও এমদাদুল হক বাচ্চু। ওয়ার্ড নং ৩- জাহিদ শেখ, আব্দুর রশিদ মোল্যা, সাহেব আলী মাতুব্বর, জাহিদুর রহমান ও আক্তারুজ্জামান। ওয়ার্ড নং ৪- নিয়ামত মাতুব্বর, মোঃ লায়েকুজ্জামান, এ,কে,বশির উদ্দিন আহাম্মেদ, উচমান মাতুব্বর, লেবু মিয়া, সাইদুর রহমান, পান্না মিয়া, মোশারেফ হোসেন, জহিরুল ইসলাম ও মনির হোসেন জীবন। ওয়ার্ড নং ৫- আসাদ মাতুব্বর, সুমন মাতুব্বর ও আশিকুল ইসলাম জুয়েল।

ওয়ার্ড নং ৬- আবুল কালাম আজাদ, শেখ সৈয়দ আলী ও সালাউদ্দিন মোল্যা। ওয়ার্ড নং ৭- রফিকুল আলম, মামুন শেখ, আঃ বাকী মাতুব্বর ও রেজাউল করিম। ওয়ার্ড নং ৮- লিয়াকত মোল্যা ও আকরামুজ্জামান। ওয়ার্ড নং ৯- জাকির মুন্সী, টুটুল ফকির ও মোঃ আক্তারুজ্জামান। মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ তারিখ ২৪শে মার্চ।

ভাংগা উপজেলা নির্বাচন কমিশনার মঞ্জুরুল আলম জানান- ভাংগা পৌরসভায় মোট ভোটার সংখ্যা ২৬৮৮২ জন এর মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ১৩৪৩৫ জন। মহিলা ভোটার সংখ্যা ১৩৪৪৬ এবং হিজরা ভোটার সংখ্যা ১ জন। মোট ভোট কেন্দ্র ১৫টি এবং কক্ষ ৮১টি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button