আইন বিচারবাংলাদেশসমগ্র খুলনাসমগ্র চট্টগ্রামসমগ্র ঢাকাসমগ্র বরিশালসমগ্র ময়মনসিংহসমগ্র রংপুরসমগ্র রাজশাহীসমগ্র সিলেট
Trending

৫৯ বিজিবি’র হাতে সীমান্তে কালটার-মোবাইল-বাইক ও ট্রাকসহ আটক ৬

চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা ॥

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ সীমান্ত এলাকায় চাঁপাইনবাবগঞ্জস্থ রহনপুর ৫৯ বিজিবির অভিযানে সোনামসজিদ সীমান্তে ৪০টি ভারতীয় চোরাই মোবাইল ফোন, ২০ কৌটা ভারতীয় কালটার বিষ, ২টি মোটরসাইকেল ও একটি ট্রাকসহ ৬ জন আটক হয়েছে।

আটককৃতরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার মোল্লাটোলা নামোচকপাড়ার বেলাল উদ্দিনের ছেলে শামীম (২৬), মির্জাপুর দৌলতবাড়ীর মতিউর রহমানের ছেলে জুয়েল রানা (২৫), চকপাড়ার মৃত বিষু আলীর ছেলে শফিকুল ইসলাম(২৭), মোজ্জামেল হকের ছেলে শামীম হোসেন (২৫) ও মতিউর রহমানের ছেলে শাহিন (১৯) এবং ভারতীয় ট্রাকসহ ভারতের মালদা জেলার ইংলিশ বাজার থানার কাঞ্চান্টার গ্রামের পতিরাম সিংহের ছেলে শ্রী সদেপ সিংহ।

৫৯ বিজিবি রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মো. আমীর হোসেন মোল্লা পিএসসি অভিযান দুটির সত্যতা নিশ্চিত করে প্রেসনোটে জানান, অত্র ব্যাটালিয়নের সহকারী পরিচালক মোহাম্মদ হাফিজুর রহমান বিজিবিএমএস’র নেতৃত্বে অভিযান চালিয়ে শনিবার রাত ১১ টার দিকে সোনামসজিদ বিওপির প্রবেশ পথের সামনে পাঁকা রাস্তায় অভিযান চালানো হয়। এসময় চোরাই মোবাইল ফোনসহ ৫ জনকে হাতেনাতে গ্রেপ্তার করতে সক্ষম হয় বিজিবি।

একই রাতে আরেক অভিযানে সোনামসজিদ বালিয়াদিঘী গণকবরের পাশে বিশেষ অভিযান পরিচালনা করে ২০টি ভারতীয় কালটার বিষ ও ১টি ভারতীয় ট্রাকসহ শ্রী সদেপ সিংহকে গ্রেপ্তার করা হয়। কালটার বিষগুলোর মূল্য ৪৬ লাখ ৭৫ হাজার ২০ টাকা।

আটক ৪০টি মোবাইল ফোন এবং ২টি মোটর সাইকেল এর আনুমানিক সিজার মূল্য ১২ লক্ষ ৭৫ হাজার টাকা। উদ্ধার ভারতীয় চোরাই মোবাইল ফোন, ২টি মোটরসাইকেল, ভারতীয় কালটার বিষ এবং ১টি ভারতীয় ট্রাকের মূল্য ৫৯ লাখ ৫০ হাজার ২০ টাকা। গ্রেপ্তার আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button