fbpx
অর্থনীতিফরিদপুরবাংলাদেশসমগ্র ঢাকা

ফরিদপুরে আগুনে পুড়ে গেছে ২৫ দোকান

ফরিদপুর সদর উপ’জেলার কানাই’পুর বাজারের জুতা পট্রিতে মঙ্গল’বার দিবাগত রাত সাড়ে নয়’টার দিকে ভয়াবহ অগ্নি’কান্ডের ঘটনা ঘটেছে। আগুনে পুড়ে গেছে ২৫টি দো’কান।

 

বৈ’দ্যুতিক শর্ট সার্কিট থেকে আ’গুনের সূত্র’পাত হয়েছে বলে জানি’য়েছে ব্যব’সায়ীরা। কানাই’পুর ইউপি চেয়ার’ম্যান বেলায়েথ হোসেন জানান, বাজা’রের জুতা পট্রির সু’জিত নামের এক ব্যব’সায়ীর দোকান থেকে আগুনের সূত্র’পাত হয়।

 

মু’হুর্তের মধ্যে তা বাজা’রের বিভিন্ন দো’কানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে স্থানীয়’দের সহায়’তায় ফরিদপুর, মধুখালী ও সালথা উপ’জেলার ৫টি ইউ’নিট দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।

 

কিন্তু তত’ক্ষনে বাজা’রের ২৫টি ব্যবসা প্রতি’ষ্ঠান পুড়ে যায়। আগুনে পুড়ে যাওয়া ব্যবসা প্রতি’ষ্ঠানের মধ্যে রয়েছে জু’তার দোকান, কসমেটিক্স, হার্ডওয়্যার, ইলেক’ট্রনিক্স, ঔ’ষধের দোকান ও চা’লের গুদাম রয়েছে।

 

তিনি বলেন, স্থানীয়’দের সহায়’তায় ফায়ার সার্ভিস আগুন নিয়’ন্ত্রনে না আনতে পারলে কিংবা গভীর রাতে আগুন লাগলে বাজা’রের কয়েক হাজার ব্যবসা প্রতি’ষ্ঠান ক্ষতি’গ্রস্থ হতো।

 

আগুনে পুড়ে প্রায় এক কোটি টাকার ক্ষতি হয়েছে বলে জানি’য়েছেন বাজারের ব্যব’সায়ীরা। আগুনে পুড়ে ক্ষতি’গ্রস্থ ব্যব’সায়ীদের সাথে কথা বলে তাদের দ্রুত সাহায্যের আ’শ্বাস দিয়েছেন পুলিশ সুপার আলি’মুজ্জামান, সদর উপ’জেলা নির্বাহী অফি’সার মাসুম রেজা, ইউপি চেয়ার’ম্যান ফ’কির বেলা’য়েত হোসেন।

News: dailyfaridpurkantho

Facebook Comments

Related Articles

Leave a Reply

Back to top button