আইন বিচারফরিদপুরবাংলাদেশসমগ্র ঢাকা

নগরকান্দায় ফেন্সিডিলসহ ২ যুবক গ্রেফতার

শফিকুল খান জনি

ফরিদপুরের নগরকান্দা থানা পুলিশ ৩৫ পিস ফেন্সি’ডিলসহ ২যুবককে গ্রেফতার করেছে। বৃহস্পতি’বার দুপুরে নগরকান্দা থানা পুলিশ উপজেলার বিশ্বরোড মোড়ে চেক পোষ্ট বসিয়ে ডিউটি করছিলেন।

এমন সময় চেক’পোষ্টের কাছাকাছি দু’জন আরোহী সহ একটি মোটরসাইকেল এলে দায়িত্বরত পুলিশের এসআই সিরাজুল ইসলাম তাদের গতি’রোধ করে। পুলিশের সিগন্যাল পেয়ে মোটর সাইকেলের আরোহী দুইজন পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশ তাদের ধরে ফেলে এবং তল্লাশি করে ব্যাগে রক্ষিত ৩৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।

গ্রেফতার’কৃত আসামীরা হলেন, জামালপুর জেলার দেওয়ান’গঞ্জ উপজেলার চরভবেশপুর গ্রামের দেলোয়ার হোসেন ভুইয়ার ছেলে মাহমুদ হাসান সাকিব (২৫) ও খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার গজেন্দ্র’পুর গ্রামের আতিয়ার রহমানের ছেলে আলা’উদ্দিন (৩০)।

আসামী আলা’উদ্দিন জানায়, সে ভাড়ায় মটর সাইকেল চালায়। তাকে মাহ’মুদ হাসান ভাড়া করে নিয়ে এসেছে। তারা মাদক’সহ খুলনা থেকে ঢাকার উদ্দেশ্য যাচ্ছিল।

নগর’কান্দা থানার উপ-পরিদর্শক রবিউল ইসলাম আসামী’দের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন। নগর’কান্দা থানার ওসি (তদন্ত) মিরাজ হোসেন, বলেন, গ্রেফতার’কৃত আসামি দ্বয়কে মাদক মামলা দিয়ে কোর্টে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments

Related Articles

Leave a Reply

Back to top button