অর্থনীতিপরিবেশ ও জীববৈচিত্রফরিদপুরবাংলাদেশসমগ্র ঢাকা

খাদ্য সামগ্রী নিয়ে বেদে পল্লীতে নগরকান্দার ইউএনও জেতি প্রু

শফিকুল খান জনি

ফরিদপুরের নগরকান্দায় করোনা ভাইরাস পরিস্থিতিতে সরকারি নির্দেশনা অনুযায়ী ঘরে থাকা অসহায় ভাসমান বেদে পল্লীর ২০ টি পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন নগরকান্দার মানবিক ইউএনও জেতি প্রু ও নগরকান্দা থানার ওসি শেখ সোহেল রানা ।

শনিবার উপজেলার জয়বাংলা বিশ্বরোডের পাশে অবস্থানরত অস্থায়ী আবাসস্থলে তাদের এই খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয় । খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাউল, আলু, পোটল সহ কাচা শাক সবজি । নগরকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা জেতী প্রু বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে মানুষকে এখন ঘর থেকে বের না হওয়ার নির্দেশ দিয়েছে সরকার । এতে খেটে খাওয়া অনেক গরিব অসহায় ও ভাসমান মানুষেরা বেকার হয়ে বিপাকে আছে ।

এজন্য প্রধানমন্ত্রীর নির্দেশে প্রকৃত হতদরিদ্রদের খুঁজে বের করে আমরা তাদেরকে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দেওয়ার সর্বাত্মক চেষ্টা করছি, যাতে করে কেউ খাবারের কষ্ট না করে । তিনি আরও বলেন, এই সময় এই বেদে সম্প্রদায়ের পরিবারগুলো খুবই অসহায় ও তারা ভাসমান হওয়াতে স্থানীয়দের কাছ থেকে তেমন কোন সাহায্য পাচ্ছে না ।

তাই সমাজের সকল বিত্তবানদের এই দুযোর্গের সময় অসহায় মানুষের পাশে মানবিক সাহায্য নিয়ে দাঁড়ানোর আহবান জানান । খাদ্য সহায়তা প্রদানের সময় আরো উপস্থিত ছিলেন , নগরকান্দা থানার ওসি শেখ সোহেল রানা, চরযশোরদী ইউপি চেয়ারম্যান আরিফুর রহমান তালুকদার পথিক, ইউপি সদস্য আবুল বাসার প্রমূখ ।

Facebook Comments

Related Articles

Leave a Reply

Back to top button