fbpx
আইন বিচারপরিবেশ ও জীববৈচিত্রফরিদপুরবাংলাদেশসমগ্র ঢাকা

নগরকান্দায় মিথ্যা সংবাদ প্রচারে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

শফিকুল খান জনি
নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের নগরকান্দায় চরযোশরদী ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন ইউপি চেয়ারম্যান । বৃহস্পতিবার বিকালে ইউনিয়ন কমপ্লেক্সের সভাকক্ষে স্থানীয় সাংবাদিকদের নিয়ে এ সংবাদ সম্মেলন করেন উক্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান পথিক তালুকদার।

এ সময় আরিফুর রহমান পথিক তালুকদার লিখিত বক্তব্যে বলেন, অধিকার নামে একটি অনলাইন নিউজ পোর্টালসহ আরো ২/১টি নিউজ পোর্টালে আমার নামে অসত্য ভীত্তিহীন মনগড়া একটি সংবাদ প্রচারিত হয়েছে। আমি উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এলাকার একটি কুচক্রী মহল সাংবাদিকদের ভূল তথ্য সরবরাহ করে সমাজে আমাকে হেয় করার উদ্দেশ্যে আমার নামে মিথ্যা সংবাদ প্রচার করিয়েছে ।

তিনি বলেন, যে সাংবাদিকরা সংবাদটি তৈরী করেছেন তারা এ রির্পোটে আমার বক্তব্য প্রচার করেছেন। কিন্তু এ বিষয়ে আমার কোন বক্তব্য নেয়নি। খাদ্য সামগ্রী পায়নি বলে যে সমস্ত লোকদের নাম সাংবাদিকরা প্রচার করেছে তারা সবাই খাদ্য সহায়তা পেয়েছে ।

লিখিত বক্তব্যে তিনি আরো বলেন, নিউজে উল্লেখ করেছেন ১০ টাকা কেজি চাল বিক্রয়ে কার্ডধারীদের চাউল না দিয়ে চেয়ারম্যান আত্মসাৎ করেছেন। আমি বলতে চাই ১০ টাকা মূল্যে চাল বিক্রির সাথে আমার কোন সম্পৃক্ততা নেই । সরকারি এ প্রকল্পে আমরা ইউপি চেয়ারম্যানগন শুধু যাচাই বাছাই করে নামের তালিকা প্রস্তুত করে দেই। আর চাল বিতরন করার দায়িত্ব সরকার কতৃক ডিলার নিয়োগকারীর ।

নিউজে চাল পায়নি যাদের নাম উল্লেখ করা হয়েছে তাদের মধ্যে রিনা বেগম বলেন, শুনেছি আমার নামে পত্রিকায় কি লিখছে । চেয়ারম্যান সাহেব তো আমাকে চাল, আলু, ডাল দিয়েছে ।
আরেকজন ইয়ার আলী খান বলেন, চেয়ারম্যান সাহেব একজন ভদ্র লোক । সে নিজে আমার বাড়ীতে গিয়ে ত্রান দিয়ে এসেছে ।

এ ব্যাপারে আমার সাথে কোন সাংবাদিকের কথা হয়নি । শুধু শুধু আমার নামে মিথ্যা কথা লিখছে । সেলিনা বেগম নামে আরেক মহিলা বলেন, আমাদের চেয়ারম্যান একজন ভালো মানুষ । সব সময় আমাদের খোজ খবর নেয় । আমাকে করোনায় কারনে দুইবার খাদ্য সামগ্রী দিয়েছেন ।

Facebook Comments

Related Articles

Leave a Reply

Back to top button